শেরপুরের ঝিনাইগাতীতে গৃহবধূ ধর্ষণ মামলায় দুই সপ্তাহ পেরিয়ে গেলেও গ্রেফতার হয়নি ধর্ষক

ঝিনাইগাতী প্রতিনিধি
মঙ্গল, 31.10.2023 - 01:10 PM
Share icon
Image

শেরপুরের ঝিনাইগাতীতে এক গৃহবধূ (১৯) ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশি দেবরের বিরুদ্ধে। ওই ঘটনায় গত ১৯ অক্টোবর ঝিনাইগাতী থানায় একটি মামলা দায়েরের দুই সপ্তাহ পেরিয়ে গেলেও গ্রেফতার হয়নি ধর্ষক মারুফ (২০)। এর আগে গত ১৮ অক্টোবর উপজেলার নলকুড়া ইউনিয়নের মানিককুড়া গ্রামে ওই ধর্ষণের ঘটনা ঘটে। ধর্ষক মারুফ একই গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, গত ১৮ অক্টোবর সকাল ১১টার দিকে ওই গৃহবধূ বাড়িতে একা কাজ করছিলো। ওইসময় প্রতিবেশি দেবর মারুফ তাদের বাড়িতে যায়। এক পর্যায়ে মারুফ সিগারেট ধরানোর জন্য গৃহবধূর কাছে ম্যাচ চায়। গৃহবধূ ম্যাচ আনতে ঘরে প্রবেশ করলে মারুফ পিছনে পিছনে ঘরে প্রবেশ করে একপর্যায়ে গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করে।

ওই ঘটনায় গৃহবধূ নিজেই বাদী হয়ে মারুফকে আসামি করে ঝিনাইগাতী থানায় একটি মামলা দায়ের করেন। কিন্তু ঘটনার ১৪ দিনেও গ্রেফতার হয়নি ধর্ষক মারুফ।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ঝিনাইগাতী থানার এসআই তোফাজ্জল হোসেন বলেন, ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়ায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকেই আসামি পলাতক রয়েছে। তাকে গ্রেফতার করতে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

Share icon