শেরপুরে বিএনপি'র ১৪ নেতা-কর্মী যোগ দিলো আওয়ামী লীগে

শ্রীবরদী প্রতিনিধি
শনি, 20.01.2024 - 08:50 PM
Share icon
Image

শেরপুরে বিএনপি'র ১৪ জন নেতা-কর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন। গতকাল ১৯ জানুয়ারি শুক্রবার সন্ধ্যায় শেরপুর-৩ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম তাদের ফুল দিয়ে বরণ করে নেন। ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নে সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম কে এলাকাবাসীর দেয়া সংবর্ধনা অনুষ্ঠান শেষে এই যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আওয়ামীলীগের রাজনীতিতে যোগদানকৃত নেতৃবৃন্দরা হলো, স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য মো. শাহা আলী, ১ নং ওয়ার্ড সদস্য মুক্তার আলী, ২ নং ওয়ার্ড বিএনপির সদস্য মো. সুরুজ্জামান, ওয়ার্ড যুব দলের সাধারণ সম্পাদক সোলায়মান, সদস্য মুনা সরকার, খন্দকার মো. আরিফ এজাজ, আব্দুল জলিল, বজলুর রশিদ রাজু, ফিরুজ মিয়া, সোহেল, লাল চান, আল আমীন, শহীদ মিয়া ও শওকত আলী।

যোগদানকালে সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম বলেন, বাংলাদেশ আওয়ামী একটি ঐতিহ্যবাহী রাজনৈতিক দল। স্বাধীনতা যুদ্ধের মতো গুরুত্বপূর্ণ সময়ে অবদান এই দলটির। এই নেতাদের গৌরবের মতো বিষয়ের অভাব নেই। এই যোগদান করা যে কোন মানুষের জন্য অহংকারের। তিনি সবার স্বাফল্য কামনা করেন।

ইউনিয়ন পরিষদের সদস্য মো. শাহা আলী বলেন, বিএনপির রাজনীতিতে কোন ফল নাই। দেশ ও দলের কথাও নেতারা চিন্তা করেনা। এই দল পরিবর্তন করে খারাপ লাগার কোন কারন খুজে পাচ্ছিনা।

ওয়ার্ড যুব দলের সাধারণ সম্পাদক সোলায়মান বলেন, যুবদলের রাজনীতি করে যুব উন্নয়নে কোন কাজ করার যায়গা নেই এই দলে। আওয়ামীলীগের মতো দলে যোগদান গৌরবের।

২ নং ওয়ার্ড বিএনপির সদস্য মো. সুরুজ্জামান বলেন, আমরা উন্নয়নের দল করতে চাই। যে দলের কোন ভবিষ্যৎ নাই সেই দলে থেকে লাভ কি। দেশে উন্নয়ন হচ্ছে এই সরকারের আমলে। উন্নয়নের সাথে থাকতে চাই।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম ও বিশেষ অতিথি ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় তাদের গলায় ফুলেল মালা পড়িয়ে বরণ করে নেন।

Share icon