শ্রীবরদীতে ২ ইয়াবা ব্যবসায়ী আটক

শ্রীবরদী প্রতিনিধি
শনি, 12.02.2022 - 05:07 PM
Share icon
Image

শেরপুর জেলার শ্রীবরদীতে ২ ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। ১২ ফেব্রুয়ারি শনিবার দুপুরে শ্রীবরদী পৌর শহরের হাসপাতাল সংলগ্ন এলাকা থেকে ইয়াবাসহ তাদের হাতেনাতে আটক করা হয়। আটককৃতরা হলেন, জেলার ঝিনাইগাতী উপজেলার শরিহারা গ্রামের মৃত আফাজ উদ্দিনের ছেলে নুরুজ্জামান (৪০) ও একই থানার মালিঝিকান্দা গ্রামের মৃত নুর হোসেনের ছেলে ফারুক মিয়া(৩০)।

পুলিশ সুত্রে জানা যায়, ১২ ফেব্রুয়ারি শনিবার দুপুরে পৌর শহরের সাতানী শ্রীবরদী মহল্লার হাসপাতাল সংলগ্নে মাদক ব্যবসায়ীরা মাদক বিক্রি করছেন সময় সংবাদের ভিত্তিতে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বিপ্লব কুমার বিশ্বাসের নেতৃত্বে এসআই সাইফুল মালেক, এএসআই শফিকুল ইসলাম, মোতাহার হোসেন, মো. রায়হানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে জন সম্মুখে ওই দুই মাদক ব্যবসায়ীর দেহ তল্লাশি করলে তাদের কাছ থেকে নীল রংয়ের পলিথিনে মোড়ানো ৩২০ পিস ইয়াবা ট্যাবলেট, চারটি মোবাইল ফোন ও কাগজে মোড়ানো পাঁচটি সীম কার্ড উদ্ধার করা হয়। 

এ বিষয়ে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, আটককৃতরা চিহ্নিত মাদক ব্যবসায়ী। মাদক নিয়ন্ত্রণে পুলিশ কাজ করে যাচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Share icon