শ্রীবরদী থেকে ৭৫ পিস ইয়াবা সহ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব ১৪

শ্রীবরদী প্রতিনিধি
বৃহস্পতি, 10.02.2022 - 11:25 AM
Share icon
Image

শেরপুরের শ্রীবরদী থেকে ৭৫ পিস ইয়াবা সহ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব ১৪। ৯ ফেব্রয়ারী বৃহস্পতিবার রাত সাড়ে ৯টা এই অভিযান পরিচালিত হয়। অভিযানে ৭৫ পিস কথিত ইয়াবা ট্যাবলেট সহ মো. মাজাহারুল ইসলাম (৩২) কে আটক করে র্যাব।  আটককৃত মাজাহারুল জেলার শ্রীবরদী উপজেলার উত্তর খরিয়া এলাকার বাসিন্দা এবং ওই এলাকার জনৈক আবুল হাসেমের ছেলে।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানার উপস্থিতিতে র‌্যাবের একটি আভিযানিক দল শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার ইন্দিলপুর গ্রামের মো. আঃ হালিম এর মুদি দোকানের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৭৫ পিস ইয়াবাসহ মাদক কারবারিকে আটক করা হয়। আটককৃত মাজহারুল ইসলাম প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার শ্রীবরদী থানায় বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেন।

জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান বলেন, ধৃত আসামীর বিরুদ্ধে শ্রীবরদী থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

Share icon