পদবী পরিবর্তন ও গ্রেড উন্নতির দাবিতে স্মারকলিপি প্রদান করেছে ভূমি প্রশাসন সহকারী সমিতি

শেরপুর প্রতিনিধি
রবি, 27.02.2022 - 12:05 PM
Share icon
Image

শেরপুরে পদবী পরিবর্তন ও গ্রেড উন্নতির দাবিতে জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান করেছে ভূমি প্রশাসন সহকারী সমিতি। ২৭ ফেব্রুয়ারি রবিবার সকাল ১১টা জেলা প্রশাসকের হাতে এ স্মারকলিপি তুলে দেন সংগঠনের নেতারা।

ভূমি মন্ত্রণালয়ের আওতাধীন মাঠ পর্যায়ে জেলা প্রশাসকের কার্যালয় (রাজস্ব প্রশাসন) ও উপজেলা/সার্কেল ভূমি অফিসের প্রধান সহকারী-কাম-হিসাব রক্ষক / উচ্চমান সহকারি, নাজির-কাম-ক্যাশিয়ার, অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, সার্টিফিকেট পেশকার, সার্টিফিকেট সহকারী, ক্রেডিট চেকিং-কাম-সায়রাত সহকারী, মিউটেশন-কাম-সার্টিফিকেট সহকারী পদের কর্মচারীদের বিষয়ে মন্ত্রিপরিষদ বিভাগের প্রশাসনিক উন্নয়ন সংক্রান্ত সচিব কমিটির সিদ্ধান্ত দ্রুত বাস্তবায়নের দাবিতে এই স্বারকলিপি প্রদান করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে সংগঠনের সভাপতি মো. রাশেদুল কিবরিয়া ও সাধারণ সম্পাদক মো. আনিছুর রহমান উপস্থিত ছিলেন। এছাড়াও ভূমি অফিসের ক্রেডিট চেকিং-কাম-সায়রাত সহকারী মো. মোখলেছুর রহমান, মো. আবু বক্কর সিদ্দিক, মো. সাইফুল ইসলাম, সানি হক, সুমাইয়া সুমা, নাজির-কাম-ক্যাশিয়ার জুননুন তাহমিনা সুরমা, মো. সু্য়াইব ইসলাম, কাকলি চক্রবর্তী, মিউটেশন সহকারী কানিজ ফারহানা মিতু, মো. তারিফ হোসেন, মুর্শিদুল আলম, সার্টিফিকেট পেশকার মো. জাহিদুল ইসলাম, মো. দিদারুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

স্মারকলিপি প্রদান শেষে সংগঠনের সভাপতি মো. রাশেদুল কিবরিয়া বলেন, মাঠ পর্যায়ে রাজস্ব বিভাগে কর্মরত সমপর্যায়ের কর্মচারীদের তীব্র ক্ষোভ ও হতাশা দূর করে দ্রুত সিদ্ধান্ত বাস্তবায়ন করে বৈষম্য দূর করা হোক। এবং প্রশাসনিক উন্নয়ন সংক্রান্ত সচিব কমিটির সপ্তম সভার দুই নম্বর সিদ্ধান্ত দ্রুত বাস্তবায়নের জন্যেও অনুরোধ করেন তিনি।
 

Share icon