শেরপুরে জাতীয় বীমা দিবস পালিত

শেরপুর প্রতিনিধি
মঙ্গল, 01.03.2022 - 03:58 PM
Share icon
Image

বীমা শিল্পের উন্নয়ন ও বীমা সম্পর্কে জনসচেতনতা বাড়ানোর লক্ষ্যে সারাদেশের ন্যায় শেরপুরে জাতীয় বীমা দিবস-২০২২ পালন করা হয়েছে। সরকারি ও বেসরকারি সকল বীমা প্রতিষ্ঠানের অংশগ্রহণে এ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে ১মার্চ মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই যায়গায় এসে শেষ হয়। পরে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদের সভাপতিত্বে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফরিদা ইয়াছমিন, সহকারী কমিশনার তামারা তাসবিহা, জীবন বীমা কর্পোরেশনের শেরপুর জেলা ইনচার্জ হাসিনুর রহমান লিটন, ন্যাশনাল লাইফ ইন্সুরেন্সের আঞ্চলিক ব্যবস্থাপক মনোয়ারুল ইসলাম, ফারইস্ট ইসলামী লাইফ ইন্সুরেন্সের আঞ্চলিক ব্যবস্থাপক মঞ্জুর রায়হান প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোমিনুর রশীদ বলেন, জাতির পিতার জন্মশতবর্ষে তার স্মৃতিবিজড়িত এই দিনে বীমার শুভবার্তা দেশের সব নাগরিকের নিকট পৌঁছে যাক। দেশের সব মানুষ এবং সম্পদ বিমা সেবার আওতায় আসুক। শেরপুরে বীমা শিল্প উন্নয়নে শেরপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এ সময় অন্যান্যের মধ্যে সাধারণ বীমা কর্পোরেশনের শেরপুর জেলার সহকারী ম্যানেজার মোহাম্মদ আনুয়ারুল হক, জীবন বীমা কর্পোরেশনের শেরপুর জেলা সেলস ইনচার্জ আজিজুল ইসলাম, ঝিনাইগাতী উপজেলা ইনচার্জ রাজিয়া সুলতানা, জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি বীমা প্রতিষ্ঠানের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

Share icon