শেরপুরে র‍্যাবের অভিযানে হেরোইন সহ মাদক কারবারি গ্রেপ্তার

শেরপুর প্রতিনিধি
বৃহস্পতি, 03.03.2022 - 01:46 PM
Share icon
Image

শেরপুরে হেরোইন সহ মো. সুমন মিয়া (৩২) নামের এক মাদককারবারিকে আটক করেছে র‍্যাব-১৪, জামালপুর এর একটি আভিযানিক দল। ২মার্চ বুধবার দুপুর দেড় ঘটিকার সময় শেরপুর সদরের মিরগঞ্জ এলাকা থেকে আটক করা হয়।  আটককৃত সুমন শেরপুর সদর থানার তালুকপাড়া গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে।

র‍্যাব-১৪ এর সুত্রে জানা যায়, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এমএম সবুজ রানা এর উপস্থিতিতে র‍্যাবের একটি আভিযানিক দল শেরপুর জেলার সদর থানাধীন মিরগঞ্জ  এলাকায় অভিযান চালিয়ে সুমনকে আটক করা হয়। এসময় সুমনের কাছ থেকে ১২গ্রাম কথিত হেরোইন এবং ১টি সীমসহ মোবাইল সেট উদ্ধার করা হয়। সুমনের নামে ইতিপুর্বে শেরপুর সদর থানায় ২টি মাদক মামলা রয়েছে। র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা গেছে, সুমন দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার সদর থানাধীন বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। গ্রেপ্তারকৃত আসামী সুমনের বিরুদ্ধে শেরপুর সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

র‍্যাব-১৪ জামালপুর এর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।

Share icon