শেরপুর স্টেডিয়াম পরিদর্শন করেছেন বিসিবি কর্মকর্তারা

শেরপুর প্রতিনিধি
শুক্র, 04.03.2022 - 04:15 PM
Share icon
Image

সারাদেশে ক্রিকেটের মান উন্নয়ন ও সাথে সাথে ক্রিকেট স্থাপনা আধুনিকায়নের লক্ষ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর একটি প্রতিনিধি দল শেরপুর স্টেডিয়াম পরিদর্শন করেছেন। ৪ মার্চ শুক্রবার দুপুরে স্টেডিয়ামে এসে বিসিবি’র অর্থায়নে ও তত্বাবধানে নির্মানাধীন দুটি টার্ফ পীচ, ভিভিআইপি গ্যালারি, ড্রেসিং রুমসহ বিভিন্ন স্থাপনা ঘুরে দেখেন।

প্রতিনিধি দলের মধ্যে বিসিবি পরিচালক এবং বয়সভিত্তিক ক্রিকেট কমিটির চেয়ারম্যান ওবেদ রশিদ নিজাম, বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু, গ্রাউন্ডস কমিটির ম্যানেজার আব্দুল বাতেনসহ বিসিবি’র উচ্চ পর্যায়ের ৫ জন সদস্য রয়েছে।  

জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ও বিসিবি’র কাউন্সিলর মানিক দত্ত প্রতিনিধি দলকে স্বাগত জানান এবং মাঠ ও জেলার ক্রিকেট কর্মকাণ্ড সম্পর্কে তাদের অবহিত করেন। ওইসময় জেলা ক্রীড়া সংস্থার অন্যান্য কর্মকর্তাবৃন্দ, কোচ, খেলোয়াড় ও স্থানীয় ক্রীড়া সংগঠকরা উপস্থিত ছিলেন। প্রতিনিধি দলটি এদিন একইসাথে টাঙ্গাইল, জামালপুর ও নেত্রকোনা জেলা স্টেডিয়াম পরিদর্শন করেছেন।

প্রতিনিধিদলের সদস্য বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু শেরপুর স্টেডিয়ামে উপস্থিত সাংবাদিকদের জানান, জাতীয় দলের পাইপলাইনে অধিক সংখ্যক ক্রিকেটারের সমাবেশ ঘটাতে জেলাগুলোতে তৃণমুলে ক্রিকেটের উন্নয়নের জন্য ফ্যাসিলিটিজগুলো কীভাবে বাড়ানো যায়, ব্যবস্থাগুলো নেওয়া যায়, সে লক্ষ্যে আমরা এখানে এসেছি। ক্রিকেটাররা যেনো ভালো উইকেটে খেলতে পারে, প্রপার উইকেটে খেলতে পারে, তারা যেনো তাদের প্রদর্শনীটা ভালোমতো দেখাতে পারে, এজন্য মাঠের উন্নয়ন ও সুযোগ-সুবিধা বাড়ানোর উদ্যোগ নেওয়া হয়েছে। তিনি আরও বলেন, আমরা সারাদেশ ঘুরে সামগ্রিকভাবে সবকিছু নিয়ে দেখে রিপোর্ট করবো, যেন খুব দ্রুত তারা এ বিষয়ে সিদ্ধান্ত নিয়ে সমস্যাগুলো সমাধানে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবে।

Share icon