শেরপুরে দৈনিক দেশ রুপান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শেরপুর প্রতিনিধি
রবি, 06.03.2022 - 03:12 PM
Share icon
Image

দেশের স্বনামধন্য জাতীয় দৈনিক পত্রিকা দেশ রূপান্তরের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। ৬ মার্চ রবিবার সকালে শেরপুর জেলা শহরের নিপুন পার্টি সেন্টারের হল রুমে প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহনাজ ফেরদৌস।

শেরপুর প্রেস ক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি জিএম বাবুলের সভাপতিত্বে কেক কাটার মধ্যে দিয়ে অনুষ্ঠান হয়। পরে প্রধান অতিথির বক্তব্যে ইউএনও মেহনাজ ফেরদৌস বলেন, দেশ ও জাতি সাংবাদিকদের নিকট থেকে বস্তুনিষ্ঠ সংবাদ প্রত্যাশা করে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে দেশ ও জাতির কল্যাণে আত্মনিয়োগ করতে হবে। সাংবাদিকরা জাতির বিবেক। দেশ রুপান্তর শেরপুর আয়না হিসেবে কাজ করবে এই প্রত্যাশা তিনি ব্যক্ত করেন।

এ সময় দেশ রূপান্তরের জেলা প্রতিনিধি শফিউল আলম সম্রাট বলেন, স্বাধীনতার স্বপক্ষে মুক্তচিন্তার দৈনিক দেশ রূপান্তর পত্রিকাটি কাজ করে আসছে। এই পত্রিকার স্বার্থে আমি যতদিন প্রতিনিধি আছি ততদিন মানুষের কল্যাণে কাজ করে যাব। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেক্টর কমান্ডারস ফোরাম শেরপুর জেলার সাধারণ সম্পাদক বীর মুক্তিযুদ্ধা এডভোকেট আক্তারুজ্জামান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযুদ্ধা নুরুল ইসলাম হিরো, শেরপুর প্রেস ক্লাবের সহ সভাপতি এসএম শহিদুল ইসলাম, প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জ্বল, সাংবাদিক রফিক মজিদসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। 

Share icon