শেরপুরে গাঙচিলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শেরপুর প্রতিনিধি
শুক্র, 16.09.2022 - 12:13 AM
Share icon
Image

গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদের ৪৮ বছর পদার্পন উপলক্ষে শেরপুর জেলা শাখার আয়োজনে কেক কাটা ও  সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার রাতে শহরের নয়ানী বাজারস্থ গাঙচিল কার্যালয়ে কবি ও সাংবাদিক রফিক মজিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সাহিত্য আড্ডায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় জেলা সমান্বয়ক কবি নূরুল ইসলাম মনি দাদু ভাই।

এসময় গাঙচিল সাধারণ সম্পাদক কবি জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন ঢাকা বিভাগীয় সাধারণ সম্পাদক কবি রাশেদ আরজু ও ঢাকাস্থ রূপালী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার মো. মনোয়ার হোসেন। এছাড়া অন্যান্য কবি ও সাংবাদিকের মধ্যে গাঙচিলের সহ-সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নাযীফ, সাংগঠনিক সম্পাদক হাসান শরাফত, অর্থ সম্পাদক সাংবাদিক কাজি মাসুম, কবি শফিকুল ইসলাম শ্যামল, কবি ও অভিনেতা মকবুল হোসেন, প্রভাষক উকিল উদ্দিন, কবি ও প্রভাষক সালমা শৈলী, কবি আল আমীন রাজু, কবি রুমেল খান, সাহিত্যিক মো. জাহাঙ্গীর আলম, সাংবাদিক তরিকুল ইসলাম, সাংবাদিক ফজলুল করিম, সাংবাদিক জাহিদুল ইসলাম খোকন, সাংবাদিক বিল্লাল হোসেন সোহাগ প্রমূখ উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা এবং উপস্থিত কবি-সাহিত্যিকরা স্বরচিত কবিতা পাঠ ও সঙ্গীত পরিবেশন করেন।

Share icon