শেরপুরের ঝিনাইগাতী সীমান্তে কৃষকের লাশ উদ্ধার

শেরপুর প্রতিনিধি
রবি, 23.04.2023 - 11:40 PM
Share icon
Image

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় চাঁন মিয়া (৫২) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ২৩ এপ্রিল রবিবার দুপুরে উপজেলার কাংশা ইউনিয়নের নওকুচি সীমান্ত এলাকার জঙ্গল থেকে ওই লাশ উদ্ধার করা হয়। চাঁন মিয়া উপজেলার নলকুড়া ইউনিয়নের গজাড়িকুড়া গ্রামের জলিল মুন্সির ছেলে। 

পুলিশ সূত্রে জানা যায়, রবিবার দুপুরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঝিনাইগাতী থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে নিহতের ছেলে বাংলাদেশ সেনাবাহিনীতে চাকুরীরত ইমরান হোসেন থানায় এসে পিতার লাশ সনাক্ত করেন। পরিবারের দাবি ঈদের আগের দিন শুক্রবার বিকালে বাজারে যাওয়ার কথা বলে বাড়ী থেকে বেরিয়ে যান চাঁন মিয়া। কিন্তু রাতে বাড়িতে না ফেরায় পরিবারের সদস্যরা তাঁকে খোঁজাখুঁজি করতে থাকেন। বহু খুঁজাখুঁজির করেও তার সন্ধান পায়নি পরিবারের লোকজন। অসুস্থতার জন্য তার মৃত্যু হয়েছে বলে পরিবারের ধারণা।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের কাছে সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। নিহতের ছেলে থানায় এসে লাশ সনাক্ত করেছেন। পরিবারের লোকজন ধারণা করছেন অসুস্থতার কারণে তার মৃত্যু হয়ে থাকতে পারে। লাশ পোস্টমর্টেমের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আপাতত থানায় ইউডি মামলা রেকর্ড করা হয়েছে। পোস্টমর্টেমের রিপোর্ট পেলে সেই অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

Share icon