বঙ্গবন্ধু জাতীয় অনূর্ধ্ব ১৭ গোল্ডকাপ ফুটবলের বাছাই পর্বের উদ্বোধন

শেরপুর প্রতিনিধি
শুক্র, 18.02.2022 - 09:00 AM
Share icon
Image

বঙ্গবন্ধু জাতীয় অনূর্ধ্ব ১৭ গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতার তৃণমূল খেলোয়াড় বাছাই ও ওয়ার্ড ভিত্তিক ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। ১৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল ১১টা চরশেরপুর উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগীতার উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ।

শেরপুর সদর উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও চরশেরপুর ইউনিয়ন পরিষদের সহযোগিতায় চরশেরপুর উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়নের নয়টি ওয়ার্ডের খেলোয়ারদের মধ্যে প্রতিযোগীতাপূর্ণ বাছাইপর্ব ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও শেরপুর সদর উপজেলা পরিষদের নির্বাহি অফিসার (ইউএনও) মেহনাজ ফেরদৌস এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম।

চরশেরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সেলিম রেজার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, অতিরিক্ত সাধারণ সম্পাদক ও শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মেরাজ উদ্দিন, লসমনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল হাই প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, “আমি নিজেও খেলা প্রেমী মানুষ। খেলা ধুলায় জেলা প্রশাসন থেকে সব ধরনের পৃষ্ঠপোষকতা করা হবে। উপজেলার অন্তর্গত উচ্চ বিদ্যালয় গুলোর মধ্যে যাদের খেলার মাঠ নাই সেই সকল প্রতিষ্ঠানের জন্য মাঠের বন্দোবস্ত করা হবে। ”

পরে ওয়ার্ড ভিত্তিক দল তৈরি করে তাদের মধ্যে প্রতিযোগীতাপূর্ণ খেলার মাধ্যমে খেলোয়ার বাছাই করা হয়।

Share icon