জাতীয় শোক দিবস উপলক্ষে শ্রীবরদীতে আলোচনা সভা অনুষ্ঠিত

শেরপুর প্রতিনিধি
মঙ্গল, 15.08.2023 - 06:31 PM
Share icon
Image

১৫ আগষ্ট জাতীয় শোকদিবস পালন উপলক্ষে শেরপুরের শ্রীবরর্দী উপজেলার লংগরপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। খরিয়া কাজির চর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ১৫ আগষ্ট বুধবার বিকেলে অনুষ্ঠিত উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন শ্রীবরদী উপজেলা আ'লীগের যুগ্ম সম্পাদক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এ ডি এম শহীদুল্লাহ। তিনি জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-৩ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

কেকেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক জেলা পরিষদ সদস্য এম এ খালেকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দুলাল আল জাহানের সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়া ও আলোচনা সভায় অন্যান্যের মধ্যে শ্রীবরদী উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, ইউপি চেয়ারম্যান মোঃ দুলাল মিয়া, ইউনিয়ন আ'লীগের সাবেক সাধারণ সম্পাদক এম এম বদরুজ্জামান প্রমুখ বক্তব্য প্রদান করেন।

আলোচনা সভা শেষে সহস্রাধিক নেতাকর্মীর অংশগ্রহণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগষ্ট হত্যাকাণ্ডের সকল শহীদদের এবং স্বাধীনতা যুদ্ধের সকল বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া শেষে উপস্থিত লোকজনের মাঝে তবারক বিতরণ করা হয়।

Share icon